Friday, August 30, 2013

Ultimate Profit System (UPS)


সবাইকে সালাম। অনেক দিন থেকে লিখব লিখব করেও লেখা হয় না। আর বাংলাতে লিখতে আমার একটু বেশি সময় লাগে। তবে আজ লিখেই ফেললাম। প্রথমেই বলে নেই, ভাই দয়া করে কেউ Negative Comment করবেন না। এই System সম্পর্কে কারও জানার থাকলে প্রশ্ন করবেন, আমি শনি ও রবিবারে উত্তর দেয়ার চেষ্টা করব। কারও ভাল লাগলে সে System টা Use করতে পারেন, আবার নাও করতে পারেন। It’s up to you. Demo তে Apply করেন ৩ মাস।


Ultimate Profit System (UPS) একটি Simple Trading Strategy কিন্তু অনেক Profitable,যা কিনা 70~100% Accuracy দিবে যদি আপনি যথাযথভাবে ব্যবহার করতে পারেন।এই Strategy টা তাদের জন্য যারা অনেক দিন থেকে Loss করছেন এবং একটা ভাল Strategy খুঁজছেন। এটা অন্তত আপনার Account কে 0 করবে না। নিয়মিত Profit এর দেখা মিলবে।


Trading is a profitability business. Even you put tons of hours for a set up and it still can sour. It’s your job to minimize your loss and maximize your win.


UPS ট্রেডিং পদ্ধতিঃ
15m চার্ট ব্যবহার করলে ভাল ফল পাওয়া যায়। আপনি 5m চার্ট ও ব্যবহার করতে পারেন। তবে 5m এ অনেক Signal পাওয়া যাবে, আবার অনেক False Signal ও আসবে। আমার মতে 15m ব্যবহার করাই Best. UPS ট্রেডিং হল 15m Swing System. এই System টা কোনও Magic Bullet নয়, তবে EMA Based Channel কিন্তু খুবই Effective. Entry নিতে হবে যখন একটি Candle Channel থেকে মাথা বের করল এবং তার পরবর্তী Candle Channel কে স্পর্শ না করে পূর্ববর্তী Candle এর মাথা Cross করল তখন। নিচে চিত্রের মাধ্যমে বুঝিয়ে দেয়া হলঃ

 
Stop Loss: Stop Loss ব্যবহার করবেন 15 Pips অথবা নিকটবর্তী Swing High or Low. It’s up to you.
Risk Reward Ratio: 1:3 ব্যবহার করতে পারেন, আবার আপনি আপনার ইচ্ছামত বাড়াতে বা কমাতেও পারেন। সেক্ষেত্রে 1:2 এর নিচে যেন না হয়।
Take Profit: সাধারনত Next High or Low. তবে London Session 50 থেকে 100 Pips এর মত পাওয়া যায়। আপনি Fibo, Gann Fan, Support Resistance ব্যবহার করতে পারেন।

Pairs to Trade: Any. তবে আমি USDJPY তে Result পাই।

Asian Session Over Trade করবেন না, সাধারনত London Session এ ভাল Trade গুলো পাওয়া যায়। আপনি আপনার ট্রেডিং System আরও Effective করার জন্য Breakeven ব্যবহার করতে পারেন। Asian Session Trade নিলে অবশ্যই Breakeven ব্যবহার করবেন।একটি Candle যখন Channel থেকে মাথা বের করল এবং পরবর্তী Candle যখন Channel কে স্পর্শ না করে পূর্ববর্তী Candle এর মাথা Cross করল তখন Entry নিয়ে 4-5 Pips Profit গেলেই আপনি Breakeven করে নিতে পারেন। অর্থাৎ আপনি Market এর যে Price এর Trade Open করেছেন, সেই Price Stop Loss টা বসাবেন। তখন Market Back করলেও আপনার Loss হবে না। এক্ষেত্রে অনেক সময় দেখা যায়, Market Stop Loss টা নিয়ে সামান্য Back করে আবারও Profit এ যেতে শুরু করে, তখন আপনি পূর্বে যেখানে Entry নিয়েছিলেন সেখানে আবার Re-enter করবেন। নিচে চিত্র দিয়ে বুঝিয়ে দেয়া হলঃ

 
Caution: Use proper money-management

Indicator is attached below ....

সংযুক্ত ফাইল
 UPS.zip (1.77K)

This post is collected From BDPIPS.COM . 

No comments:

Post a Comment