Saturday, June 29, 2013

I Got Google Adsense In 7 Days - But How? A Excellent Tips , Don't Miss It !!!

"বিসমিল্লাহির রাহমানির রাহিম"

মহান আল্লাহর নাম নিয়ে টেকটিউনসে  আমার ৩য় পোস্ট শুরু করছি ।

আসসালামু আলাইকুম , আশা করি সবাই ভাল আছেন এবং আল্লাহর রহমতে ভালই থাকবেন। আবারও ছুট্টো একটা টিপস নিয়ে ফিরে এলাম আপনাদের মধ্য । আশা করি আপনাদের ভাল লাগবে ।

আমি আজ ৭ দিন হল একটা ব্লগ তৈরী করেছি । অর্থ্যাৎ আজ থেকে ৭ দিন আগে আমি ফরেক্স আর উপরে ব্লগারে একটি ব্লগ তৈরী করি ।
ব্লগ তৈরী করে কোন পোস্ট না করে শুধু ওয়েলকাম পোস্ট টা করছি , আর কিছু না। পরেই দিছি বাবা Google AdSense আপ্লাই কইরা । পরের দিন রিপ্লে এল যে Insufficient Content কারনে  ডিস এপ্রোভড । জাও বাবা কলা খাও । এখন আর কি করা কিছু পড়া শোনা করলাম কিছু সাইট ও ব্লগে । বিশেষ করে টেকটিউনস এ । পরে ১৬ টা পোস্ট করলাম ফরেক্স এর ২-৩ টা টপিক এর উপর। এবং একটা জটিল টিপস ফলো করে আভার আপ্লাই করলাম।

টিপসটা হল আমি Google AdSense আপ্লাই করার সময় আমার Address দিয়েছিলাম ইউ এস এ এর একটি ঠিকানা । বেস কাজ শেষ পরের দিন মানে গতকাল সকালে দেখি যে আমার অ্যাপ্লিকেশন টা review + সামইয়িক Approved করা হয়েছে অ্যান্ড আমার অ্যাপ্লিকেশন এখনও আন্ডার রিভউ তে আছে  । আমি তাই ভাল করে আরও ৪ টা পোস্ট দিলাম নিজের লেখা। অ্যান্ড কিছু SEO করলাম । আজ সকালে উঠে দেখি Gmail এ ডুকে দেখি কাজ হয়ে গেছে । মানে Google AdSense আমার ব্লগে পার্মানেন্টলি Approved হয়ে গেছে। আমকে এর থেকায় কে।? ব্লগটা হল - ForexSignalUsa

 যাই হোক আপনাদেরকে এই পোস্ট টা লেখলাম যাতে আপনারা যারা এখনও আপ্লাই করে করে হয়রান কিন্তু Google AdSense তো এর পাওয়া হয় না । শুধু তাদের জন্য এবং যারা নতুন এডসেন্স নিয়ে কাজ করতে চান।
তো ভাল থাকবেন এবং Expart রা একটু সাহায্য করবেন আমাকে । কোন ভুল হলে দয়া করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
সঙ্গেই থাকুন আরও ভাল টিউন নিয়ে খুব তাড়াতাড়ি হাজির হব , ভাল লাগলে কমেন্ট করে জানাবেন । 

6 comments:

  1. Registered Domain ছাড়া আমাদের জন্য এডসেন্স পাওয়াটা আমাদের জন্য এখন স্বপ্নের মত। আর পাবার পরও গুগল নানান অজুহাতে অনেক সময় বাতিল করে দেয়। যেমনটা হয়েছিল আমার বেলায়।

    এখন সবচেয়ে বাজে ব্যাপার হল কেউ যদি আপনার সাইটের এডে দুই একটা ক্লিক করে তাহলেই হয়ত গুগল আপনার AdSense বাতিল করে দিবে। এবং বাতিল এমন বাতিল ই করবে যে পরবর্তীতেও আপনাকে Blacklisted করে রাখবে। ব্যাপারটা খুবই বাজে I mean Google এর পলিসি টা খুবই বাজে। আরেকজন এডে ক্লিক করবে আর তার ফল ভোগ করবেন আপনি!

    এখানে দেখুন- http://munnamark.blogspot.com/2012/11/guidelines-before-and-after-getting.html

    Visit Marks PC Solution for blogging tips.

    ReplyDelete
  2. আমি আপনাকে কিভাবে সুন্দর কাজ যে খুব গর্বিত.

    ReplyDelete
  3. ভাই আপনার ব্লগের টেম্পলেট ডাউনলোড লিঙ্ক দেন ।

    ReplyDelete
  4. Life Allegro
    This is my blog about health and lifestyle but doesn't approved. Google Adsense email me for Insufficient content: but i have unique 60 above article.

    ReplyDelete